দেহ কিংবা শরীর
- পঙ্কজ শীল ২৬-০৪-২০২৪

হায়রে রঙের মানুষ
ঘন্টায় ঘন্টায় পোশাক বদলাও
তোমার কাছে গল্প শুনি হার মানা এক ঘড়ির,
সুযোগ শুধু পাওনা বদলানোর—
দেহ কিংবা শরীর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।