অমানুষ মগডালে
- পঙ্কজ শীল ২৫-০৪-২০২৪

বিধির সাথে তোমার দেখা,হয় যদি কোনকালে
বলে দিও—
মানুষ রেখেছো নিচে আর অমানুষ মগডালে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।