অপেক্ষায় থাকো
- ইয়াসিন হাওলাদার ১৪-০৫-২০২৪

তুমি কি সেই মুগ্ধতায় হাসো?
নাকি নীরবতা চতুর্দিকে পাহারা দেয়!
তুমি কি মন খুলে কথা বলো?
নাকি সব গল্পগুলো বিলীন হয়েছে!
তুমি একটিবার কি ভেবেছো,
তোমার সম্মুখেই আছে নীরবতা উপরে ফেলার উপক্রম।
তুমি এখনো কি চাও?
যে আর একবার- শুধুমাত্র একবার আমাকে ডাকুক,
সেই আগেরই সুরে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।