প্রিয়ার চেয়েও প্রিয়
- এস জামান হুসাইন - খেলা ঘর ২৫-০৪-২০২৪

আমি যখন দূরে কোথাও
অনেক ব্যস্ত কাজে,
জায়ার ধ্বনি আমার কানে
মধুর মত বাজে।

অসুখ হলে পাশে বসে
যত্ন - সেবা লুঠে,
হাতের পরশ পেয়ে হৃদয়
ব‍্যাকুল হয়ে উঠে।

আমার সুখে সুখী বধূ
দুঃখের সফল সাথী,
সুখে - দুঃখে সারা বেলা
জীবন মালা গাঁথি।

স্বপ্ন জাগা গভীর রাতে
এপাশ ওপাশ করে,
পরশ মাখা, স্বপ্ন আঁকা
চোখের পাতা নড়ে।

মধুর লোভে ফুলে ফুলে
ঘুরে শুধু মৌ,
প্রিয়ার চেয়ে প্রিয় আমার
সোহাগিনী বৌ।

এপ্রিল, ২০২২
লালমনিরহাট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।