প্রেমের শারদীয়া অসুখ
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

আমার মন বলতে তোমাকেই বুঝি
সেখানে তুমি নক্ষত্রের মতো নাকফুল বুনে দাও।

সমুদ্রের হাত নেই দেহ থাকে
হাওয়ায় হাওয়ায় সে দেহের পথ ধরে দিগ্বিদিক পেড়িয়ে ফিরে আসি ভাটির স্রোতে, বিস্তৃত অনুভূতিও বলতে পারো৷ যেখানে গান বুনি অযথাই।

এরপর আমার পথচলা
লক্ষ্য -----------তাও তুমি
সাদা ক্যানভাসে তোমার প্রতিচ্ছবিকেই মেনে নিলাম। অনেকদিন। না না -- আজীবন।

১৭ ভাদ্র ১৪২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kheyaghat
২৩-০৩-২০১৫ ১৬:৫৬ মিঃ

besh bolechen