তুমি ঝিংকু আর আমি রোদ্দুর
- শারমিন রীমা - কবিতায় তুমি ২১-০৫-২০২৪

তুমি সেই এক চিলতে রোদ্দুর যা শুধু আমাকেই পোড়াবে,
তুমি সেই গোধূলি যেটা শুধু আমার আকাশেই নামবে,
তুমি এক আকাশ বর্ষন যা শুধু আমার শরীর ভিজাবে,
তুমি আমার স্বপ্ন যা শুধু আমারই সর্বনাশ করবে!

তুমি জুয়োর মতো যার জন্য আমি শত-কোটিবার দুয়ো ধ্বনি শুনতে রাজি,
তুমি একটা নেশা যা আমার হৃদপিন্ড ছিদ্র করে ফেলে,
আবার তুমিই নিয়ামত যাকে সহস্রাধিক চুমু খেয়ে অহর্নিশি কাটিয়ে দেই।

তুমি এক চাঁন রাত যার শেষ না হোক!
তুমি আমার ঠোঁটের কোণে লেগে থাকা হাসির কারন,
যা আমাকে শান্ত করে!
তুমি আমাকে উদ্ধার করো বারবার খাদের কিনার‌ থেকে,
আর আমি অপলক দৃষ্টিতে আমার ত্রানকর্তার মুগ্ধতা অবলোকন করে।

এসো‌ আলিঙ্গন করো..
পুড়ে যাওয়া দেহকে ছাই হওয়া থেকে বাঁচাও !
আমি এবার ধারণ করবো তোমারে,
আমার অন্তস্থলে লুকিয়ে রাখবো!
কেউ যেন খুঁজে না পায়,
কেউ না!
শুধু আমি রোদ্দুর হয়ে তোমার সাথে দেখা করবো,
আর তুমি ঝিংকু হয়ে আমার রোদে গা শুকাবে।‌
.
.
তুমি ঝিংকু আর আমি রোদ্দুর
তাং:- ১৪-০৭-২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।