সময়
- সিবগাতুর রহমান ২০-০৫-২০২৪

এইতো এখনই হারিয়ে গেছে
যেটুকু সময় তোমার
হাজার ডেকেও তারে
পারবেনা ফেরাতে আবার।


জীবন ফুরিয়ে যাবে সময়ের টানে
যত পারো খুঁজে নাও জীবনের মানে
চলে যাবে যে সময় তারে তুমি
খুঁজে পাবে নাতো আর।
হাজার ডেকেও তারে
পারবেনা ফেরাতে আবার।


অপরের তরে এই জীবন তোমার
বিধাতার ভালোবাসা এখানেই অপার
উড়ে গেলে প্রাণ পাখি দেহঘড়ি
ঠন ঠন বাজবে না আর।
হাজার ডেকেও তারে
পারবেনা ফেরাতে আবার।
*****


রচনাকাল: ১ লা অক্টোবর ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।