তোমার জন্য
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

বিকেল নামার আগেই সন্ধ্যা আর সন্ধ্যার আগেই গভীর রাত
তোমাকে মনে পড়ে যেমন পড়ে জলপ্রপাত।

রাত্তিরে নেমে আসে ঘুম তুমিও আসো পরে
কাঁচামিটে রোদের মতো স্বপ্নের ঘোরে।

স্বপ্ন ভালো দুঃস্বপ্ন আরও
তোমাকে পাওয়া ভালো
ভালো না পাওয়া বেদনার ভোরও।

ভোরের শিশির ছোঁয়ার আগেই বালিশে ছুঁই ঘুম
তোমাকে ভেবে ঘুমে পাই নরম নরম উম।

উম কেটে গেলে দেখি চোখ জ্বালাপোড়া করে
আর জ্বলতে থাকে আগুন বুকের ভেতরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।