অনেক দিন নিস্তব্ধ
- ইয়াসিন হাওলাদার ১৪-০৫-২০২৪

কতদিন যে তোমায় দেখি না
কতদিন রোদ্দুরে ঘুরা হয় না
কতদিন গোলাপের গন্ধ পাইনা।

কতদিন দেখা হয় না মেঘলা আকাশ
কতদিন যে দেখি না জোনাকির আলো
কতদিন দেখি না বিকেলের গঙ্গা ফড়িং।

কতদিন ঘিরে বসেনা কবিতা'রা
কতদিন গলা ছেড়ে বলা হয় না কথা
কতদিন পার হওয়া হয়না খিয়া।

কতদিন কারো হাত ধরা হয় না
কতদিন দেখা হয় না জোসনা জ্বলা রাত
কতদিন যে বসে আছি ঘুটঘুটে অন্ধকারে। (সংক্ষিপ্ত)

অনেক দিন নিস্তব্ধ | ইয়াসিন হাওলাদার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।