করোর আসে কারো যায়
- ইয়াসিন হাওলাদার ১৪-০৫-২০২৪

ভালোবাসা আমি কখনও যেতে দিতে চাই না,
ভালোবাসা আমি কখনও একা থাকতে চাই না,
ভালোবাসা আমি কখনও বেশি কিছু পেতে চাই না,
ভালোবাসা আমি কখনও তোমাকে হারাতে চাই না।
ভালোবাসা আমি কখনও চাওয়া পাওয়া খুঁজি না,

ভালোবাসা সে তো এক মোলায়েম স্পর্শ,
ভালোবাসা সে তো ফিরে নিজস্বত্বে আসা,
ভালোবাসা সে তো মানুষ কাছে ডাকে -
ভালোবাসা সে তো আসে, এসে চলেও যায়;
ভালোবাসা এসে নিজের অস্তিত্ব বিপন্ন করে,
ভালোবাসা এসে সপ্নগুলো ভেঙ্গে দিয়ে যায়।

ভালোবাসা সে তো আমার নেই,
ভালোবাসা সে তো তবুও একা নেই,

ভালোবাসা তার আছে কতশত সপ্ন
ভালোবাসা তার আছে কতগুলি নিয়ম,
ভালোবাসা তার আছে কত বাধানিষেধ,
ভালোবাসা তার আছে ভারি অশ্রুসিক্ত চোখ,
ভালোবাসা তার আছে ছুটে চলা যাপিত জীবন,
ভালোবাসা তার আছে নিখুঁত চয়ন,
ভালোবাসা তার আছে বৈষম্যতা
ভালোবাসা তার আছে সুন্দর কিছু মুহূর্ত,
ভালোবাসা তার আছে আগলে রাখার প্রনয়,
ভালোবাসা তার আছে নিষ্ক্রিয় করার প্রক্রিয়া।

কারোর আসে কারো যায় | ইয়াসিন হাওলাদার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।