মনোমৈত্রী
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

দু'জনের দুটি পথ,
বিপরীতমুখী, সমান্তরাল বা এলোমেলো...
হেঁটে চলেছি অনন্ত দীগন্তের অসীম নীলিমাতে

ক্লান্তি ভর করে, চোখ বুজে আসে
আবার পা বাড়াই, এই আশায়-
এলোমেলো পথ চলাতে তোমার তিরবিদ্ধ চোখ
গ্রাস করবে আমায়-

সে গ্রাস কোন বৈপরীত্বের প্রয়াস নয়
এ হলো, তোমার আমার মনোমৈত্রী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ১৯:৫৬ মিঃ

nice lekha