চাঁদ ও রাত কাব্য
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

আমিও পারি রোদচশমার ভাজে চোখ আটকে একজন জলজ্যান্ত সুদর্শন হতে,
পারি টাইটফিট টি-শার্ট আর ব্রান্ডেড প্যান্টের আড়ালে আমার বাস্তবতায় লুকোচুরি খেলতে…
কি হবে বলতো? কিছু মিথ্যে দিয়ে চিরন্তন সত্যের শ্বাসরোধ বৈকি; ---আর কিছুই নয়।
এরপর তোমার মতো বেশ কিছু বালিকা, নারীর সাথে অভিনয়
অবশ্য তোমার আর তোমাদের তো তাই চাই!
খোলা আকাশ
সবুজ পাহাড়
পূর্ণিমা চাঁদ
ভেজা প্রেম
সব বইয়ের পাতাতেই চমৎকার
জীবনে তা উদ্ভট-ক্ষ্যাত আর কিছুটা কবি,
অবশ্য কবি বলা মানে একটা গালিও…

চাঁদ ফুরায়ে রাত একলা আজি
রাতের পাশে কেউ রবে কি ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।