আসছে মোখা
- সিবগাতুর রহমান ০৯-০৫-২০২৪

ধেয়ে আসছে মোখা
যাচ্ছে না তারে রুখা
ওরে অবুঝ ও বোকা
নিরাপদে সবে লুকা।

নে আশ্রয় বিধাতার
তিনি বলবান অপার
আর রহমান নাম তাঁর
তিনি রক্ষক সবাকার।

দেখ আশ্রয়ন প্রকল্প
রূপকথা নয়, নয় গল্প
যা সেথা শোনে জল্প
লোকসান হবে অল্প।

কিছু গুছিয়ে রাখ এমন
যা বাঁচাবে তোর জীবন
আসিলে সে কঠিন ক্ষণ
ফলাফল পাবিই তখন।

ওগো প্রভু করুনাময়
মোরা দুর্বল অতিশয়
চাই তোমারই আশ্রয়
দয়া করো হে দয়াময়।
****

রচনা কালঃ ১৪ মে ২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।