প্রকৃতির মাঝে মৃত্যু
- ইয়াসিন হাওলাদার ১৪-০৫-২০২৪

আমি দেখেছি প্রকৃতির অনাবিল সৌন্দর্য,
আমি দেখেনি তার মৃত্যুর হাতছানি।
আমি দেখেছি শুধু, সমুদ্র সৈকতের বালুচরে উপচে পড়া ঢেউয়ের অপরুপ সৌন্দর্য।
আমি দেখেনি তার চোরাবালির মৃত্যুফাঁদ।
আমি শুনেছি, পাহাড়ের বুক ছিঁড়ে গড়িয়ে পড়া ঝর্ণার মায়াবী আর্তনাদ।
মুগ্ধ নয়নে দেখেছি তার সৌন্দর্য।
দেখেনি তার পাদদেশে সচ্ছ পানির নিচে মৃত্যু উপত্যকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।