ঝরছে ঘাম
- বিচিত্র কুমার ১৫-০৫-২০২৪

সূর্য মামা রাগ করছে
দিচ্ছে ভিষণ তাপ,
গিন্নি গেছে বাপের বাড়ি
তাইতো এত দাপ।

বাতাস মামা আনতে গেছে
বৌদিকে তার ফিরে,
খাওয়া দাওয়া কিছু হচ্ছেনা
কদিন ধরে নীড়ে।

বিদ্যুৎ মামাও শশুর বাড়ি
ভীষণ তার ভাব,
আসছে আর যাচ্ছে ফিরে
দিচ্ছে প্রচুর চাপ।

বৃষ্টি দিদিও কোথায় গেলো
পাচ্ছিনা তাকে খুঁজে,
ঝরছে ঘাম অবিরাম
মামাদের তেজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।