মেঘের কারুকাজ
- হাসান মনজু - দুঃখ ভোলানো বিজ্ঞপ্তি ১৮-০৫-২০২৪

মেঘের কারুকাজ

রাতের শেষে এলোকেশে,
উপত্যকার সাজ,
দোলায় বেণী পাহাড় শ্রেণী,
মেঘের কারুকাজ।

সেজেছে আজ মেঘের কোলাজ
আকাশ নীলে নীলে
কারসাজি কার সবুজ পাহাড়?
কখন ডেকেছিলে?

হঠাৎ আবার মন কেন ভার?
মেঘের মন খারাপ?
অভিমানে বেহাগ তানে
বিরহী সংলাপ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।