ত্রিভুজ প্রেমের কবিতা
- হাসান মনজু - দুঃখ ভোলানো বিজ্ঞপ্তি ১৮-০৫-২০২৪

ত্রিভুজ প্রেমের কবিতা
হাসান মনজু

একটি ত্রিভুজ প্রেমের বাড়ি,
মাথায় অজামিনযোগ্য ধারা,
ব্যবহারযোগ্য খাট আলমারি,
দিয়েছে বসবাসের আস্কারা

গল্পে গল্পে চায়ের জল ফুটে ,
মধ্যরাতে দুজন আমার পাশে,
আরও বেশি গল্প হয়ে ওঠে,
যে ছেলেটি খুন করতে আসে

গল্প তখন পরিণতির দিকে,
ছেলেটি নিজেই খুন হয়ে যায়,
দেয়ালে সুইসাইড নোট লিখে,
আগাথা ক্রিস্টি বাড়িটির খোঁজ পায়

খুনোখুনি আর ভাল লাগে না তার,
খুনের সাক্ষী শুয়ে আছে খাটে,
ভাবে একটি বই লিখি কবিতার,
খুনি যদি কখনো আসে এ তল্লাটে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।