মেঘ
- হাসান মনজু - দুঃখ ভোলানো বিজ্ঞপ্তি/নন্দিতা প্রকাশ ১৮-০৫-২০২৪

মেঘ⚪হাসান মনজু

মেঘেরা উড়ে গেছে ঠিকানা নিয়ে,
তোমাকে সাথে নিয়ে ভিজতে চায়,
নিবেদন করেছে ইনিয়ে বিনিয়ে,
এখনো গা গুলায় জল কাদায়?

শুকনো পাতার মতো মন ওড়ে,
আমাকেও চায় মেঘ তার দলে,
প্রতীক্ষায় আছি রাস্তার মোড়ে,
মেঘ বলছে চলো মফস্বলে..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।