???? প্রশ্নোত্তর ????
- মোহাম্মাদ নাঈম হোসেন - নয়নতারা ২০-০৫-২০২৪

কি দেখছো অমন করে?
দু-চোখে যত স্বপ্ন ঝরে!
অবাক হয়ে তাকিয়ে কেন?
মুখটি মায়ায় পূর্ণ যেন!

মায়া বুঝি অনেক গহীন?
গহীন! তবে খানিক কঠিন।
আচ্ছা! এমন কেন হয়?
কেমন! বুকের মাঝে মাতাল হাওয়া বয়।

তবে মুখ লুকালে কিসের ছলে?
ভালোবাসা জাগে চোখের জলে।
বেশ তো! থাকো নির্ভয়ে ।
বলছো!! থাকবে তো আমার হয়ে?

দিচ্ছি কথা যাবো না ছেড়ে।
মনে রেখো, চলে যেও না সুখ-বিরহে!
কথা দেওয়া কি শুধু প্রশ্নোত্তরে?
না! তবে কথার বিনিময়ে রাখা বাহুডোরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।