সুহাসিনী
- মোহাম্মাদ নাঈম হোসেন - নয়নতারা ২০-০৫-২০২৪

প্রিয় সুহাসিনী
যখন তুমি সামনে আসো,খুলে চুলে বেনী।
বিভোর হয়ে থাকি তোমার,ওই দুচোখের মাঝে
অপরূপে তুমি সজ্জিত, রাজকন্যার সাঁজে।।

তোমার আঁচল ছায়া,পরিপূর্ণ শীতল মায়া
চোখের কালো কাজলে,বন্দি নিথর কায়া।
রেশমি চুড়ির সুরে, হৃদয় হয়ে যায় অসার
চোখটি তুলে তাকাও, হয়ে যাই তোলপাড়।।

তুমি যদি চাও মেঘলা দিনে, ডোবা বৃষ্টিপথে
দূর-বহুদূর হাটবো তবে,দুজন মিলে সাথে।
আঙ্গুলে আঙ্গুল ছোয়া আর নিরব চোখের ভাষা
দেওয়া-নেওয়া হোক তবে দুজনের ভালোবাসা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।