সঙ্গে নিয়ে যাস
- কাল্পনিক অমিত (নীল) ২০-০৫-২০২৪

যদি তোর মন ভাল না লাগে তবে,
আমায় সঙ্গে নিয়ে যাস।
যেখানে যাস তুই আমায় সঙ্গে নিয়ে যাস,
আমি থাকব তোর পাশে দুঃখ নিতে ভাগ।

যদি তোর হৃদয় ভেঙ্গে যায়,
আমায় সঙ্গে নিয়ে যাস,
আমি তোর মনের মন্দির গড়ব আপন হাতে।
যেখানে থাকবে তোর সুখ,
তোর সুখের স্মৃতি গুলো।

যদি তোর স্বপ্ন ভেঙ্গে যায়,
আমায় সঙ্গে নিয়ে যাস।
আমি সাজাব তোর স্বপ্ন গুলো,
তুই থাকবি সুখের আবেসে।

তোর দুঃখ গুলো আমায় দিস,
আমি খেলব ছলনা,
দুঃখের সাথে খেলতে আমার বড্ড ভাল লাগে,
দুঃখ আমায় আপন করে খেলতে তাকে নিয়ে।

হাসি মাখা মুখটি তোর বড়ই ভাল লাগে,
হাসবি খেলবি সবই করবি স্বপ্ন আঁকবি তুই,
তোর সাথে থাকব আমি সঙ্গী করে নিস,
দুঃখ গুলো ছুড়ে ফেলিস সুখের অবর্তমানে,
আমায় পেলে উপহার দিস কাছে ডেকে তোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।