তুমি অপূর্ণতা
- সীমান্ত শিপন ২০-০৫-২০২৪

সুন্দর তুমি, অপরূপ তুমি, তুমি তুলনাহীনা
আবেগ তুমি, উচ্ছ্বাস তুমি, তুমি শুচিস্মীতা।
ভাললাগা আর ভালবাসার অনন্য প্রতিভূ তুমি
স্বপ্ন একে যাও হৃদয়ে হৃদয়ে স্বপ্নচারিণীর মতো।
নিখাদ সরলতা আর মিষ্টি লাজুকতায় ভরা তোমার মন
মিশে যাও খুব সহজেই প্রকৃতির অবারিত স্নেহস্পর্শে।
খরস্রোতা নদীর মতো বহমান তোমার হৃদয়
শত সহস্র পথ পাড়ি দিয়ে খুজেঁ নাও আপন আলয়।
মায়ার কাজলে স্বপ্নময় আঁখিজোড়া তোমার
মিষ্টি চাহনিতে অশান্ত করে দাও তোমার চারিধার
নিমিষেই হারিয়ে যায় সবাই প্রগাঢ় সে চোখের নীড়ে
সারাক্ষণ খুঁজে ফিরে সে চোখ সহস্র চোখের ভীড়ে।
কোমল ঠোঁটে মিষ্টি হাসির অবিরাম আনাগোনা
ভরিয়ে দাও চারপাশটা সোভিয়েত সুগন্ধির মতোই।
কালো ব্রাউন কেশ গুচ্ছ তোমার সুন্দর পরিপাটি
বেলী ফুলের কোমল ছোঁয়ায় শিহরিত হয় সারাক্ষণ।
মিষ্টি কণ্ঠের সুমিষ্ট কথা হৃদয়ে দেয় দোলা
হাঁটার মাঝে ছন্দ তোমার অপূর্ব পথচলা।
চাইনিজ লুকিং মেয়ে তুমি স্মার্ট ভীষণ
কালো সানগ্লাসে মানায় তোমার সুন্দর দুনয়ন।
অপূর্ণতা নামটি তোমার পূর্নতায় পরিপূরনো
সবগুণের সমাহার তুমি নেই কোন শুননো।
সুন্দরের প্রতিমা তুমি, তুমি নিরুপমা
সুন্দরের মাঝে সুন্দর তুমি, তুমি অপূর্ণতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।