দ্রব্যমূল্য
- বিপুল চন্দ্র রায় ১৭-০৫-২০২৪

বাপজান বাজার করতে যান,
হায় হায় দ্রব্যমূল্যের যে দাম।
দেশের যা অবস্থা কাজকর্ম নাই,
হাতে একটা কানাকড়ি নাই।

চোর বাটপারে ভরে গেছে দেশটা,
সিন্ডিকেটরা ভরে ভূরিভোজ।
নিত্যদিনে দ্রব্যমূ্ল্যের বাড়ে দাম
বাড়েনা তো জীবনযাত্রার মান।

দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি
সাধারণ মানুষের দুর্গতি।
দ্রব্যমূল্যের দাম কমাও,
জনগণের জীবন বাঁচাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।