ভালবাসা বিচ্ছেদ (০১)
- সীমান্ত শিপন ২০-০৫-২০২৪

শুনশান নিরবতা বাতাস বহে না
বসে আছি তুমি আমি বেশ নির্জনা।
বনেতে জোছনা ছড়ায় দূরের শশী
মায়ায় মায়ায় কাছে টানো ওগো রূপসী।
সুধার পেয়ালা আছে তোমারই হাতে
পান করিতে চাই আজি তোমারই সাথে।
চোখে চোখ ঠোঁটে ঠোঁট মিশে একাকার
পথ যেন নেই আজি দূরে পালাবার।
মায়াময় ছায়াময় এ রাত্রি বেলায়
কেটে গেল হেসে খেলে কত না সময়।
কত কথা বলা হল আখি পানে চেয়ে
কত গান গাওয়া হল সুরে সুর মেলে।
কত স্মৃতি করা হল সুখের রোমন্থন
ক্ষণে ক্ষণে জাগিল যে কত শিহরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।