পার্থনা
- এম এ তাহের ১৫-০৫-২০২৪

দাও খোদা দাও শক্তি দাও এ মননে
প্রঞ্চলতা দাও খোদা সর্বদা তুমায় স্বরণে
দুঃখ সহিতে দাও মোরে প্রবল মনোবল
দাও দিশা সরল পথে যেন থাকি অবিচল
তৃপ্ত চিত্তে জপি যেন তুমার তাছবিহ নিরন্তর
রাসুলের (সঃ)এর দুরুদে নিত্য যেন জুড়ায়
এ অন্তর
কর্ম করে সৎ পথে চলি যেন চালাই পরিবার
জীবন-মৃত্যু করিও মোরে তুমার দয়ায় পারাপার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।