মেঘ বালিকা
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

এই তো সেদিন প্রবল রাগে গোমড়া মুখো ছিলে,
ঝম্ ঝমিয়ে বর্ষা দিয়ে সব ভাসিয়ে দিলে।
আজকে তুমি মিট্ মিটিয়ে হাসছ  এত কেন ?
আনন্দেতে আটখানা প্রায়, ছন্নছাড়া যেন !
আজ তো দেখি তোমার দেহে রূপের ঢলাঢলি,
মিঠে রোদের সাথে আবার  অবাধ গলাগলি ।
পাগলি তুমি, মিঠেও বটে; মধুর তোমার ঘ্রাণ---

কোলের উপর মাথা রেখে জুড়াই আমার প্রাণ। 

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।