সেই চোখ
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

আমি সেই চোখ চাই .........

যে চোখ শুধুই তোমার আমার নয়, 
যেই চোখে নেই ভাঙাগড়ার ভয়।
যে চোখ নিরন্তর জেগে রয় চেতনে,
যেই চোখ অতিশয় পূত পূণ্যময়।
       অমলিন রয় মলিনে ,
      শান্ত ঘটন অঘটনে,
যেই চোখ মজে না চিকন আবরণে,
মিথ্যার মায়াজাল রচে না কোন ক্ষনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।