হালের হকিকৎ
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

এ বিশ্ব আজ বিষময়,
এ মানুষ আজ বিস্ময়।
সাতটি সাগর আজ এর ওর, 
কিনতে হয় আজ প্রতিটি ভোর।
এই চাঁদও নাকি কার কেনা !
আজ খড়্গধারীও চাঁদের কনা।
আজ বিবেক বেচে শোধ হয় দেনা,
আজ দেনা দিয়ে যায় স্ট্যাটাস চেনা।
মেধা সফল নাকি কেবল চাকরিতে !
আজ চাকরি চাওয়া পাপ, তাও ফ্রিতে।

ভাবা যায় !
ঘিলু ভরা মাথায় ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।