রেণু- ১
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

'অতিরিক্ত' অতি বিষ হয়
            বেড়ে আশার জঠরে,
জীবনে শত যাতনা আনে
            বাঁধে নিষ্প্রাণ নিগড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।