রেণু- ৪
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

সংসার সর্বশক্তিমানের,
             হুকুম চলে মানুষের।
ঠিক যেন আকাশের মাঝে,
             রাজত্বের চেষ্টা ফানুসের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।