চিঠি ১- নৈবেদ্য
- শারমিন রীমা ২১-০৫-২০২৪

আমার অনেক উদাস উদাস কবিতা লিখতে ইচ্ছে করে!
আমি একজন দুঃখ বিলাসী মানুষ!
তোমাকে নিয়েও কবিতা লিখতে ইচ্ছে করে!
কিন্তু এই গতানুগতিক চাপে জীবনই চলে না.. আর কবিতা.!
এখন যেন আমার শখের তুলা আশি লাখ টাকা!
কতকিছু করতে ইচ্ছে করে ..যেমন:

একটা অলস দুপুর আর এক পশলা বৃষ্টিতে ভিজে গোসল করা,
বা একটা ভেজা বেলকনিতে আকাশ দেখে দেখে হেলাল হাফিজের কবিতা আওড়াবো,
"এখন তুমি কোথায় আছো, কেমন আছো? পত্র দিও.."

অথবা আমার আর একটি প্রিয় কবিতা,
"আমি বলছি না ভালোবাসতেই হবে, আমি চাই
কেউ একজন আমার জন্য অপেক্ষা করুক..."

অথবা কোনো মাঝরাতে তোমার গলায় আমার প্রিয় গান "আমারো পরানো যাহা চায়...."
এই ধরণের ইচ্ছের পাহাড় জমিয়ে রাখছি বুকে, যদি কোনো দিন ভুল করেও আসে..
সৃষ্টিকর্তার নিকট আর্জি, "ভুল করে হলেও যেন আসে.. সেই শুভ দিন.. শুভ ক্ষণ..."

#চিঠি ১- নৈবেদ্য
তাং: ২৩-০৫-২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।