বনের পশু, মনের পশু
- এস জামান হুসাইন ০৯-০৫-২০২৪

জাতির পিতা আদেশ পেলেন
পুত্র জবাই করতে,
পিতা - পুত্র প্রস্তুত হলেন
ভয় পেলেন না মরতে ।

কুরবানীটা কবুল হল
খুশি হলেন সবাই,
বেঁচে গেলেন নবী পুত্র
পশু হল জবাই ।

জাতির পিতার মহান কর্মে
খুশি হলেন প্রভু,
জারি হল ধরা ব্যাপী
শেষ হবে না কভু ।

বনের পশু, মনের পশু
সবই দাও কুরবানী,
তবেই তুমি রবের কাছে
হবে অনেক সম্মানী।

"প্রভুর কাছে যায় না কিছু
রক্ত - মাংস - পশম,
আল্লাহ্ ভীতি পৌঁছে শুধু"
আল্লাহ্ পাকের কসম।

৩০ জুলাই, ২০২০
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।