নজরুল
- এস জামান হুসাইন ০৯-০৫-২০২৪

নজরুল
তোমার ঝাঁকড়া মাথার চুল
তারুণ্যের ঝংকার,
জালিমের হুংকার।

নজরুল
তোমার ডাগর দুটি চোখ
প্রেমের সাগর দুই,
ভালবাসার জুঁই ।

নজরুল
তোমার ক্ষুরধার লেখনী
প্রতিবাদের সুর,
ন্যায়ের পথে সূর।

নজরুল
তোমার চরম অনটন
করেছে মহান,
জীবনের জয়গান ।

নজরুল
তোমার অপলক নয়ন
বিশ্বজয় স্বপ্ন
হৃদয়ে মগ্ন ।

০৭ সেপ্টেম্বর, ২০২০
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।