মূর্তি ও ভাস্কর্য
- এস জামান হুসাইন ০৯-০৫-২০২৪

প্রিয় মানুষ হৃদয়ে থাকুক, সবার অন্তরে
মূর্তি কিবা ভাস্কর্যে নয়, নয় কোন যন্তরে।
মূর্তি নেই, সিজদা নেই প্রিয় নবীর রওজাতে,
তবু আছেন তিনি কোটি কোটি কল্ জেতে।
মূর্তি নিয়ে পরে থাকে যেবা গায় তার জয়গান,
মুসলমান বলে কে তাকে? শয়তানের ভাই শয়তান।
ভাস্কর্য- মূর্তিতে শিরক, মুসলিম তুমি বেজার,
দেরী কেন তবে ? ভেঙ্গে গুড়িয়ে দাও মাজার।
মূর্তি ভাঙ্গো, মাজার ভাঙ্গো এক সুরে গাও গান।
ভাস্কর্য- প্রতিমা, মাজার, এক সাথে দাও টান।

৩০ নভেম্বর, ২০২০
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।