সব লুটে নাও
- এস জামান হুসাইন ০৮-০৫-২০২৪

বদরের মাস এলো
কদরের মাস এলো
আসমানে ঐ চাঁদ।
ঐ সিয়ামে এসো
ঐ ক্বিয়ামে এসো
রেখে কাঁধে কাঁধ।

নাজাতের মাস এলো
রহমের মাস এলো
এলো মাগফিরাত।
কুরআন মেনে চলো
সুন্নাহ মতে চলো
দূর হোক মুশকিলাত।

সিজদাহ- সালাত শেষে
খুশু- খুজু বেশে
প্রভুর কাছে চাও।
রহমত- মাগফিরাত
নাজাত আর শাফায়াত
সবই লুটে নাও।

১৮ এপ্রিল, ২০২১
লালমনিরহাট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।