অপরূপ শরৎ
- বিধান চন্দ্র দেবনাথ ১৬-০৫-২০২৪

শরতের শুভ্র হাওয়া
যখন লাগে গায়,
নদীর পাড়ে কাশফুল
অপরূপ দেখায়।

সাদা ফুলে ফুলে নদীর
পাড় যায় ভরে,
আকাশেতে সাদা বক
দল বেঁধে উড়ে।

আকাশের সাদা মেঘ
সাদা কাশবন,
দোয়েল পাখির ডাক
ভরিয়ে দেয় মন।

নদীতে হাঁসের ঝাঁক
ঢেউ খেলে চলে,
শরৎ অপরূপ ঋতু
সকলেই বলে।

=সমাপ্ত=

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।