গাজায় জন্মে বীর
- এস জামান হুসাইন ০৯-০৫-২০২৪

ফিলিস্তিনে মানবতা
ধুঁকে ধুঁকে মরে,
মানবতার এটম বোমা
ঘরে ঘরে পরে।

স্কুল - কলেজ - হাসপাতালে
রক্ত গোসল করে,
গাজাবাসীর শহীদ - গাজী
বোমায় উদর ভরে।

অভিশপ্ত জায়নবাদী
হামলা করে গাজা,
গর্জে উঠে হামাস সেনা
জায়ন পাবে সাজা।

হাত - পা কাটলে গজায় ডানা
আকাশ পানে উড়ে,
হিংস্র শকুন করতে দমন
এটম পাথর ছুড়ে।

দেশে - দেশে জন্মে শিশু
গাজাতে জন্মে বীর,
আল্লাহ ছাড়া কারো কাছে
নত করে না শীর।

লালমনিরহাট
২৭/১০/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।