এ প্রেম মহান
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

তোমার আমার মিল যে কোথায়!
খুঁজি সারাক্ষণ _
স্বমিল অমিল আলোক রেখায়,
এক হয়েছে মন।

দিনের আলোয় কল্প শরীর,
ছায়ার সাজে ঘেরা।
নিশির আধার প্রভাত ফেরীর,
মিছিলে খুঁজে ফেরা।

সবার অলকে চোখের পলকে,
কাছে টানার রেশ_
কি আছে তোমাতে মিলন ঝলকে!
লাগছে শুধু বেশ।

এ প্রেম মহান সাক্ষ্য কিতাবে,
সমাজে অভিশাপ।
গড়ল পথের সরল হিসাবে,
ছুঁতে পারেনা পাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।