পাহারাদার তারা
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

পুরো আকাশটা জুড়ে কোথাও চাঁদ নেই ,
শুধু একটি তারা মিটিমিটি করে জ্বলছে
আর আমার পানে চেয়ে আছে নিলজ্জের মতন ।
মনে হচ্ছে পাহারা দিচ্ছে আমাকে,
অন্য কারো চোখ পড়লেই গিলে ফেলবে একদম।
তারাটার বেহায়াপনা দেখে আমি অবাক হয়ে যাচ্ছি,
ঠোঁট কাঁপছে তবুও ভাঙ্গা গলায় বলেই যাচ্ছে
ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি-
এত্তগুলা ভালোবাসি তোমাকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।