পর্দার ওপারে
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

পর্দার ওপারে যে থাকে,
সে আমায় বড্ড কাছে ডাকে,
সামনে এলেই যেন কিছু নেই , কিছু নেই ।

অলিক ভাবনারা থাকুক না আড়ালেতে,
তাতেই বরং সুখ খুঁজি চন্দ্রহারা রাতে,
মনের আক্ষাংখা যদি বাড়ে, বাড়ুক তাতে,
ক্ষতি নেই ,ক্ষতি নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।