শামায়েল উদ্দিন মাইন
- শামায়েল উদ্দিন মাইন ১৭-০৫-২০২৪

প্রেয়সী
১৫.১২.২৩

প্রেয়সীর নির্মল মুখের রঙ
লাগে যেনো কমলা রঙের রোদ।
প্রেয়সীর কাজল মাখানো চোখ
তাকালেই হয়ে যায় শান্ত এ বুক।

প্রেয়সীর উষ্ণতায় ভরা ঠোঁটের মাপ
মনে হয় যেনো রক্তজবার পাপড়ির ছাপ।
প্রেয়সীর ঘন কালো দীর্ঘ কেশ
দেখতে লাগে ভারী বেশ।

প্রেয়সী হাসে যখন তার কোমল হাসি
বলতে ইচ্ছে হয় তখন খুব "ভালোবাসি"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৫-১২-২০২৩ ১৯:১৬ মিঃ

স্বাগতম, বেশ ভালো লিখেছেন।

শামায়েল উদ্দিন মাইন
১৫-১২-২০২৩ ২৩:১৫ মিঃ

ভালোবাসা জানবেন। ????