তোমাকে ভীষণ ভালোবাসি
- জোসেফ চাকমা ১৭-০৫-২০২৪

তোমাকে ভীষণ ভালোবাসি, আমি চাই তুমি ভালো থাকো।
তোমাকে আমার ঠিক যতটুকু প্রয়োজন! তোমাকে আমি ঠিক যতটুকু চাই, তার চেয়ে বেশি চাই তুমি ভালো থাকো৷

09:03 AM 24 December 2023

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।