কষ্ট করেছি চুরি
- সাজ্জাদ সজল ১৪-০৫-২০২৪

কাঁদছিলে তুমি শেষ প্রহরে
নিয়ে কষ্টের ঝাপি,
হঠাৎ করে আমি এসে
বললাম ভালোবাসি ।

অবাকচোখে থাকলে চেয়ে
বললেনা কিছু মুখে,
কষ্টগুলো করেছি চুরি
তোমার অগোচরে ।

বলেছি কথা কতশত
ফুটিয়েছি মুখে হাসি,
দিয়েছি গোলাপ সিঁদুররাঙা
অবাক তখনো তুমি ।

আজ বিরক্তি লেগেছে তোমার
দেখে কষ্টের ঝাপি শূন্য ,
একটুখানি আড়াল হয়ে
করেছ অবেলায় গন্য ।

অনেক হয়েছে কষ্টচুরি
অনেক করেছি জ্বালাতন,
এ বেলায় তাই বিদায় হয়ে যাই
অচল আসবাবের মতন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।