শূন্যের মধ্যে নীরব বাঁধন
- সবুজ বিপ্লব ২০-০৫-২০২৪

শূন্যের মধ্যে নীরব বাঁধন
✍️সবুজ বিপ্লব
১৮/০১/২০২৩ ইং

অচেনা রাতের মাঝে,
তোমার অনুপস্থিতিতে
আমি পিছনে যাই।
একা বসে আছি আমি,
স্মৃতির বনে,
তোমার ছবির মুখে
এক চিলতে হাসি দেখতে চাই।
শব্দগুলি যেন বৃষ্টির মতন,
বিন্ধ্যাবাসিনী;
হৃদয়কে আবির্ভাব করতে চাই।
সব কিছু বিপন্ন হয়ে যাচ্ছে,
শূন্যের মধ্যে বাড়ছে,
একটি নীরব বাঁধন,
যা তোমার ছায়ার মাঝে
লুকিয়ে আছে।
আমি এখানে অপেক্ষা করছি,
তোমার ফেরার আগে,
তোমার কাছে পৌঁছাতে চাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।