ভাসছি আমি অথৈ জলে
- সবুজ বিপ্লব ২০-০৫-২০২৪

ভাসছি আমি অথৈ জলে
✍️সবুজ বিপ্লব
১৫/১০/২০২৩ ইং

তোমার অন্ধকারের অতল গহ্বরকে
চিনতে পারিনি বলে
আজ আমি ভাসছি অথৈ জলে।

অন্যের চোখ যদি তুমি বুঝতে পারো
তাহলে মনোযোগ দিয়ে একটু পড়ো
কাশফুলের উজ্জ্বলতার কষ্ট দেখো
ঝরা পাতার দুঃখ গুলো একটু মেখো
ফুলদানির গোলাপের মৌনতা একটু বুঝো
ভিতরের আমিকে একটু খোঁজো;

আজও আশায় থাকি খুঁজবে বলে
ভাসছি তাই আমি অথৈ জলে।।
..........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।