নবীর শানে
- সবুজ বিপ্লব ২০-০৫-২০২৪

নবীর শানে
✍️সবুজ বিপ্লব
২২/০৯/২০২৩ ইং

তোমার প্রেমে পাগল আমি দিশেহারা।।
ও মদিনাওয়ালা আমার কামলিওয়ালা।।
তোমার রওজা মোবারকে যাব আমি,
জানাতে সালাম ও জানাতে সালাম।
ও মদিনা ওয়ালা আমার কামলিওয়ালা।

তুমি আঁধারের আলো তুমি মদিনারই ফুল
তোমায় ছাড়া দিশেহারা পাইনা কোন কুল
তুমি নবী মোহাম্মদ তুমি নাতে রাসুল
তোমায় ছাড়া দিশেহারা পাইনা কোন কুল
ও মদিনা ওয়ালা আমার কামলিওয়ালা।

তোমার পথে চলতে গিয়ে জীবনও দিতে
আমি করবো না তো ভুল
শেষ বিচারের দিনে তুমি কান্ডারী মাস্তুল
তোমায় ছাড়া দিশেহারা পাইনা কোন কুল
ও মদিনা ওয়ালা আমার কামলিওয়ালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।