এক টুকরো আশা
- সবুজ বিপ্লব ২০-০৫-২০২৪

এক টুকরো আশা
✍️সবুজ বিপ্লব
১৩/০৯/২০২৩ ইং

বৃষ্টির পানি আমার চোঁখে জমা
প্রেমের আবেগ আমার হৃদয়ে
আমার প্রেমের গলি তুমি-
বিরহের অদম্য আকাশ,
তুমি আমার সব কিছুই-
আমি তোমার প্রেমের প্রকাশ।।

আমি আশা রাখি-
তোমার ফিরে আসার দিনে,
প্রেম ও বিরহের আলোতে-
জীবনের কোন ক্ষণে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।