মন-তরী
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ০৪-০৫-২০২৪

ছুটছে তরী,ছুটছে মন
আর কতো অকারণ
থাকবে-ই এ-ত বেদন
মন-তরী কূল পাবে কখন!


ভাঙ্গছে তরী,ভাঙ্গছে মন
আর কতো অকারণ
থাকবে-ই এ-ত ভাঙ্গন
মন-তরী কূল পাবে কখন!


দিশেহারা তরী,দিশেহারা মন
আর কতো অকারণ
ভুল পথে এ-ত গমন
মন-তরী কূল পাবে কখন!


ছুটছে তরী,ছুটছে মন
আর কতো অকারণ
থাকবে-ই এ-ত কাঁদন
মন-তরী কূল পাবে কখন!
২২.০৬.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।