বুঝের অবুঝ
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

তোমায় আমি চিনি না ,বুঝি জেনেও বুঝি না,
অভিযোগের পরসা সাজাই,অভিমানের সানাই বাজাই।
এ সবই অভিনয়-
তোমায় বুঝতেই লাগে ভয়,
চিনতে যদি যাইগো তোমায়,
নিজের হাতেই হবে নিজের পরাজয়।
কি করে তা মেনে নেই ?জেতার ভাগটি ছেড়ে দেই ,
তাই চিরকাল চাই এই,তোমায় চেনায় থাকুক ছই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।