বাদ দিয়ে দিবো
- সিফাত মৃধা ১৮-০৫-২০২৪

বেরিয়ে আসবো বর্তমান পরিস্থিতি থেকে,
স্মৃতি গাঁথা থেকে মুছে ফেলবো সেই সকল স্মৃতি।
ভুলে যাবো সেই সকল ফেলে আসা অতীতগুলো ।
পরিবর্তন করে ফেলবো নিজেকে,  
আগে যা ছিলাম, এখন যা আছি।
পরবর্তীতে এর থেকেও ভালো হবো
অথবা খারাপ, কেই বা যানে কার ভাগ্য।
হয়তো ফিরবো কোনোদিন,
করিবো জগৎ রঙ্গিন।
ফিরিবো আমি আগের থেকেও উন্নতি করে।
সেদিন বলিবে বিশ্ব কে তুমি বৎস
তোমায় তো চিনিলাম না, 
তুমি কি সেই যাকে আমরা করিলাম অবজ্ঞা।
অপেক্ষায় রহিলাম আমি
সেই দিনের ও লাগি,
যেদিন তোমরাই আমারে ভজিবে দিবারাত্রি, 
বুকে লইবে জড়াইবে কাছের মানুষও ভাবি।
আপেক্ষায় রহিলাম আমি।
তবে, বর্তমানে বাদ দিয়ে দিবো সবই।।



০৩:১৫
৮ই পৌষ ১৪৩০ বঙ্গাব্দ
২৩ই ডিসেম্বার ২০২৩ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।